আসসালামু আলাইকুম

আশা করি ভালো আছেন , আমরা সপ্তম সেমেস্টারের ছাত্র - ছাত্রীদের নিয়ে বরাবরের মতো "IT Bangladesh" এই বার ও আপনাদের কে নিয়ে অনলাইন সেশন এর আয়োজন করতে যাচ্ছি। 

আমরা সেশন স্টার্ট করবো আপনারা যখন সপ্তম সেমিস্টারে উঠবেন তার ১/২ সপ্তাহ পর থেকেই ইনশা আল্লাহ। 

  এই সেশন এ থাকছে ----

   (১) গ্রাফিক্স ডিজাইন  - ২৫ ঘন্টা 

   (২) ওয়েব ডিজাইন    - ২৫ ঘন্টা 

   (৩) জাভা ফর এন্ড্রোইড - ২৫ ঘন্টা 

   (৪) নেটওয়ার্কিং অ্যাডমিনিস্ট্রেশন - ৪০ ঘন্টা 

যদি তোমরা অন্য কোনো ট্রেনিং করতে আগ্রহী হয়ে থাকো সেটাও আমাদেকে জানাতে পারো।  যদি ভালো মানের কোনো ট্রেইনার পাই , তাহলে সেটাও আমরা শুরু করবো ইনশা আল্লাহ।  কমেন্টস এ লিখতে পারো তোমাদের পছন্দের  ট্রেনিং এর নাম।  তবে সেটা  শুরু করবো কিনা কথা দিতে পারছি না।  ভালো মানের ট্রেইনার পাওয়া সাপেক্ষেই শুধু মাত্র আমরা শুরু করতে পারি , অন্যথায় শুরু করবো না।  

আর এই সেশন এর জন্য আমরা ২ ভাবে পেমেন্ট নিচ্ছি ।  আপনি যেটা ইচ্ছা সেইভাবেই আমাদের সাথে যুক্ত হতে পারেন। 

(১) ১০০০ টাকা।  যদি আপনি ভালোভাবে শেষ পর্যন্ত থাকেন ক্লাস এ এবং শিখেন তাহলে ৫০০ টাকা ফেরত পাবেন  এবং একটা সার্টিফিকেট পাবেন 

                          অথবা 

(২) ১০০০ টাকা।  যদি ট্রেনিং শেষে আপনি মনে করেন ট্রেইনার ভালো এবং আপনি আমাদের এইখানে আসবেন এটাচমেন্ট এ তাহলে তখন ১০০০ টাকা কম দিবেন। অর্থাৎ যদি কোর্স ফী হয় ১৫০০০ , তাহলে আপনি দিবেন ১৪০০০ টাকা।

লুকোচুরির কিছু নেই আপনাদের সাথে।  এটা আমাদের মার্কেটিং পলিসি ও বলতে পারেন। আমাদের ট্রেইনার এর কাছ থেকে আপনি যখন শিখবেন তখন ২ টা বিষয় এ লাভবান হবেন আপনারা। 


   (১) আপনি বেসিক জিনিস গুলো ইন্ডাস্ট্রিয়াল অ্যাটাচমেন্টের পূর্বেই দেখে ফেললেন , যাতে করে যেখানে আপনি  অষ্টম সেমিস্টারে এ পরবর্তীতে অ্যাটাচমেন্টে যাবেন সেখানে  বেসিক জিনিস গুলো তে সময় নষ্ট হবে না । 

       যেমন - বেসিক গ্রাফিক্স ডিজাইন শিখলেন , তো পরবর্তীতে আপনি UI - UX শিখতে পারবেন বা মোশন গ্রাফিক্স এ ক্যারিয়ার গঠন করতে পারবেন । 

                  ওয়েব ডিসাইন শিখলেন , তো পরবর্তীতে আপনি ডিজাইন পার্ট এর অ্যাডভান্স টপিকস এর উপর ভর্তি হলেন। বা ডেভেলপমেন্ট এ ভর্তি হলেন। 

                 নেটওয়ার্কিং এর ট্রেনিং টা করলে আপনার সপ্তম সেমিস্টারে এ যে নেটওয়ার্কিং বই আছে ঐটা বেশ অনেকটাই সল্ভ হয়ে যাবে , ফলে আপনার এক্সাম টাও আশা করি অন্যদের তুলনায় ভালো হবে।  পরে যখন কোনো এটাচমেন্ট এ যাবেন সেখানে বেসিক জিনিস গুলো তে আপনার সময় অনেক কম দিলেও হবে।

                 জাভা শিখলেন তো এন্ড্রোইড ডেভেলপমেন্ট এ যদি এটাচমেন্ট করেন জাভার জন্য যে ২-৩ সপ্তাহ চলে যায় সেটা আর লাগবে না আশা করি ।  সময় টা বেঁচে যাবে।  এগিয়ে থাকবেন অন্যদের তুলনায় আশা করি। 

     আমি উদাহরণ  দিলাম জাস্ট।  আশা করি বোঝাতে পেরেছি। 

  (২) আপনি এখন যেই ট্রেইনার এর কাছ থেকে শিখছেন , তার সম্পর্কেও একটা পরিষ্কার আইডিয়া পেয়ে যাবেন যে তিনি কেমন ট্রেইনার।  যদি ভালো না  লাগে অনায়েসে আপনি আপনার ইন্ডাস্ট্রিয়াল অ্যাটাচমেন্টে এর প্রতিষ্ঠান গুলো থেকে আমাদের নাম টা কেটে দিতে পারবেন।  আর যদি ভালো লাগে সেটা একান্ত আপনার ব্যাক্তিগত  চিন্তা ভাবনা- আপনি আসবেন কিনা আমাদের এইখানে। (তবে - আমাদের আত্ম-বিশ্বাস আছে , যদি আপনি আমাদের এই ৪ বিষয়ের কোনো ট্রেইনার এর  কাছে কোনো ট্রেনিং করেন আপনি আমাদেরকে পছন্দ করবেনই ইনশা আল্লাহ। এই টুকু কনফিডেন্স আমাদের আছে।) 

        আর যদি ভালো লাগে এবং আমাদের এইখানে আসেন তাহলে পূর্ব পরিচিত ট্রেইনার কাছে থেকে শিখতে আপনার জন্য অনেক সুবিধা হবে, আপনি কোনো হেজিটেশন  ফীল ও করবেন না।  একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরী হয়ে যাবে আশা করি। 


তাই  আর দেরি না করে , এখনই হোয়াটস্যাপ  গ্রুপ এ যুক্ত  হন আমাদের সেশন গুলোতে ক্লাস করার জন্য ।  সপ্তম সেমিস্টারে এ আপনারা উঠলে আমরাই আপনাদেরকে কল করে বিস্তারিত জানিয়ে দিবো ইনশা আল্লাহ। 

গ্রুপ এ যুক্ত হতে নিচের লিংক এ ক্লিক করুন মেহেরবানী করে 

দয়া করে, আপনি সত্যিকার ভাবে আগ্রহী থাকলেই যুক্ত হবেন , আবারো বলছি - পুরোটুকু ভালো ভাবে পড়ে তারপরে যুক্ত হন , অন্যথায় অনুরোধ  করে বলছি - যুক্ত হবেন না।  

Web Mastering-2024


Apps-Development-2024


Graphics-Mastering-2024


 Networking-Technology-2024


যদি আপনার কোনো কিছু জানার থাকে আমাদের কল  বা হোয়াটস্যাপ ( ০১৮৮৬৬৮৮৩৯৬  /  ০১৯৮২৬৭২৪৯৯ ) এ সরাসরি নক দিতে পারেন কোনো রকম কোনো দ্বিধা দ্বন্দ ছাড়াই।  আশা করি আমরা আপনাকে একটা ভালো ফিডব্যাক দিতে পারবো ইনশা আল্লাহ। 

                                                                 To Kow CLICK Below Link



    আমাদের এইখানকার কোর্স সুমূহ:    কোর্স কনটেন্ট

 

Comments

Popular posts from this blog

Some Questions for MTCNA Exam

ডিপ্লোমা লেভেল এর ইন্ডাস্ট্রিয়াল এটাচমেন্ট এ আসার পূর্বে একটু ভেবে আসার অনুরোধ রইলো